SPC World Express কি? | সত্যিই নাকি প্রতারক | কিভাবে কাজ করে?


SPC World express সম্পর্কে অনেকে জানেন আর অনেকের কাছে অজানা। আজকে এই কোম্পানি নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আর কিভাবে প্রতিদিন ১০ টাকা আয় করতে পারবেন সে বিষয় নিয়ে কথা বলবো। 

★ SPC World Express বাংলাদেশের বহুল পরিচিত একটি E-commerce ভিত্তিক কোম্পানি। আপনার ইনভেস্ট করা টাকা দিয়ে ওনারা ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে যে টাকা ইনকাম করে সেখান থেকে আপনাকে প্রতিদিন ১০ টাকা দিয়ে থাকে। 

একাউন্ট খোলা-

SPC App install করে আপনি চাইলে একাউন্ট করতে পারবেন না। যার একাউন্ট আছে শুধুমাত্র তার মাধ্যমে আপনি একাউন্ট করে নিতে পারবেন। অর্থাৎ কারো রেফার হয়ে আপনাকে একাউন্ট করে নিতে হবে। একাউন্ট করতে আপনার খরচ হবে ১২০০ টাকা। যে আপনাকে একাউন্ট করে দিবে সে ১ দিন পর বোনাছ পাবে ৪০০ টাকা আর প্লেসমেন্ট আইডিতে পাবে ১০০ টাকা মোট ৫০০ টাকা। চাইলে আমাদের মাধ্যমে একাউন্ট করে নিতে পারবেন-

আমরা মাত্র ৭৫০ টাকায় একাউন্ট খুলে দেই। 

আমাদের WhatsApp Group এ জয়েন করে যোগাযোগ করতে পারেন। Join link

👉 WhatsApp: 01827906904

এছাড়াও সরাসরি মেইল করতে পারেন-
👉 itsharif90172@gmail.com

কিভাবে কাজ করবেন- 

একাউন্ট করে নেওয়ার পর লগিন করবেন। লগিন করার পর স্ক্রিনশটে দেখানো যায়গায় ক্লিক করবেন। 

মোট ৫ টি বিজ্ঞাপন দেখতে পাবেন। প্রতিটিতে ক্লিক করে ৫ সেকেন্ড অপেক্ষা করলে উপরে ডান পার্শে Submit লেখা বাটন আসবে, সেখানে ক্লিক করবেন। এভাবে ৫ টা বিজ্ঞান দেখবেন। বিজ্ঞাপন সব দেখলে পরের দিন আপনার একাউন্টে ১০ টাকা যোগ হবে। 

কিভাবে টাকা তুলবো আর কত টাকা তোলা যায়-

সর্বমোট ৫০০ টাকা ইনকাম ব্যালেন্স হলে টাকা তুলতে পারবেন। টাকা তোলার আগে আপনার একাউন্টে লগিন করে Transection এ গিয়ে Payment Setting বাটনে ক্লিক করে বিকাশ/নগদ/রকেট/ব্যাংক একাউন্ট এর যে কোন একটি সিলেক্ট করে একাউন্ট নাম্বার দিয়ে সেভ করে নিন।

এখন আবার Transection এ গিয়ে Withdraw বাটনে ক্লিক করলে আপনার ইনকাম ব্যালেন্স এর টাকা দেখাবে। নিচে Amount এ যত টাকা তুলতে চান তা লিখবেন, Select Option এ ক্লিক করে আপনার বিকাশ/নগদ/রকেট/ব্যাংক একাউন্ট এর যে কোন একটি সিলেক্ট করেন (যেটা Payment Setting এ সেভ করে রেখেছেন)। এবার Send to তে আপনার পরিচিত এজেন্ট এর Username লিখে সার্চ দিয়ে সিলেক্ট করুন তারপর পাসওয়ার্ড দিয়ে Calculate এ ক্লিক করুন। টাকা তোলার আগে এজেন্ট এর সাথে কথা বলে নিন। এজেন্ট পরিচিত না থাকলে আমাদের গ্রুপে জয়েন করে কথা বলেন।

★ কিভাবে এক একাউন্ট থেকে অন্য একাউন্টে টাকা পাঠাবো? 

আপনার Income Balance যদি ৫০০ টাকা হয় তাহলে তা অন্য একাউন্টে বা আপনার নিজের অন্য একাউন্টে ট্রান্সফার করতে পারবেন। প্রথমে Income Balance থেকে টাকা Shopping Balance এ ট্রান্সফার করতে হবে-
• Income Balance থেকে Shopping Balance এ ট্রান্সফার- Transection এ গিয়ে সবার নিচে এসে দেখবেন Won Transfer আছে, ওখানে ক্লিক করে আপনার Income Balance এ যে টাকা আছে তা লিখে কনফার্ম করে দিন। কাজ শেষ, আপনার ইনকাম ব্যালেন্স এর টাকা শপিং ব্যালেন্সে চলে গ্যাছে। এর জন্য SPC Company ৫% ভ্যাট কেটে বাকি টাকা শপিং ব্যালেন্স এ দিয়ে দিবে।

Shopping Balance থেকে অন্য একাউন্টে টাকা পাঠানো- শপিং ব্যালেন্স থেকে অন্য একাউন্টে সর্বনিম্ন ৫০ টাকা পাঠানো যায়। Transection এ গিয়ে নিচে দেখবেন Transfer Wallet অপশন আছে। ওখানে ক্লিক করে যাকে টাকা পাঠাবেন তার ইউজারনেম লিখলে নাম দেখাবে, ওই নামে ক্লিক করবেন। Amount এর ঘরে কত টাকা পাঠাবেন তা লিখুন, Comment এর ঘরে কিছু লিখতে হবেনা, এবার আপনার পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করুন। কাজ শেষ! 

রেফার করলে কত টাকা বোনাস পাওয়া যায়?

আপনি নিজের একাউন্ট দিয়ে অন্য জনকে একাউন্ট করে দিলে মোট ৫০০ টাকা বোনাস পাবেন। একাউন্ট করতে রেফার আইডি ও প্লেসমেন্ট আইডি লাগে। আপনি রেফার আইডিতে ৪০০ টাকা পাবেন আর প্লেসমেন্ট আইডিতে ১০০ টাকা পাবেন। একাউন্ট খুলে দেওয়ার পর দিন বোনাস আপনার ইনকাম ব্যালেন্স-এ যোগ হবে।


কিভাবে অন্যকে একাউন্ট খুলে দিবো?

অন্যকে একাউন্ট খুলে দিতে চাইলে আপনার শপিং ব্যালেন্সে ১২০০ টাকা থাকতে হবে। ১২০০ টাকা রেখে আপনি Joining এ ক্লিক করে Register এ ক্লিক করে New তে ক্লিক করবেন। এখন নিচের অপশন গুলো আসবে-

👉 User - এখানে একটি Username দিতে হবে যেটা আগে কেউ ইউজ করেনাই। আপনি ইউজারনেম লিখলে ডান পার্শে যদি ok লেখা আসে তাহলে ঠিক আছে আর যদি try another আসে তাহলে হবেনা। অন্যটি ইউজ করতে হবে। Username সবসময় কাজে লাগে, তাই ছোট ও সহজে মনে রাখা যায় এমন নাম দিবেন।

👉 Email - জিমেইল এড্রেস দিন। যেমন- itsharif90172@gmail.com

👉 Full Name - আপনার NID অথবা জন্ম নিবন্ধনে যে নাম আছে সেইটা দিবেন ইংরেজিতে।

👉 Phone Number - এখানে ১১ ডিজিটের মোবাইল নম্বর দিবেন। পরে এই নাম্বার প্রয়োজন হবে।

👉 Select Gender - ছেলে হলে Male আর মেয়ে হলে Female নির্বাচন করুন।

👉 Country - যে যে দেশের সেই দেশ নির্বাচন করুন। যে কোন দেশ থেকে এই কাজ করা যায়।

👉 Referral ID - এখানে আপনার Username দিবেন। ৪০০ টাকা পাবেন ১ দিন পর।

👉 Package - 1200 Unit সিলেক্ট করুন।

👉 Placement user ID - এখানে আপনার Username দিবেন।

👉 Select Team - এখানে ৩ টা টিম দেখাবে। যে কোন একটা সিলেক্ট করুন। পর দিন ১০০ টাকা বোনাস পাবেন।

👉 Password - এখানে পাসওয়ার্ড দিন। দুইবার দিতে হয়। পাসওয়ার্ড মনে রাখবেন, ভুলে গেলে একাউন্ট শেষ।

👉 I accept এর বাম পাশে ঘরে ক্লিক করে Submit বাটনে ক্লিক করুন কাজ শেষ।

শপ ব্যালেন্স কোথায় পাবো?

একাউন্ট খোলার জন্য শপিং ব্যালেন্স দরকার হয়। আমাদের কাছ থেকে নিতে পারেন বা পরিচিত কোন এজেন্ট থাকলে তার কাছ থেকেও নিতে পারবেন।



বিস্তারিত তথ্য জানার জন্য নিচের ভিডিওটি দেখতে পারেন ⬇️


No comments

Powered by Blogger.